ব্রেকিং নিউজ

চুয়েটে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার দ্বিতীয় অপেক্ষমাণ তালিকা প্রকাশ

Presentation1-1

মনির হোসেন সাব্বিরঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক পর্যায়ের ভর্তি পরীক্ষার দ্বিতীয় অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হয়েছে । ২০৩ টি আসন ফাঁকা থাকা সাপেক্ষে গতকাল রবিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার(অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ফারুক-উজ-জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় , দ্বিতীয় অপেক্ষমাণ তালিকা থেকে আগামী ৭ ডিসেম্বর ভর্তি শুরু হবে । ওই দিন বেলা ২.৩০ পর্যন্ত দুটি(ক ও খ) তালিকা থেকে ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহে (ক গ্রুপ) মেধাক্রম ৯৭০ থেকে ১১৬২ পর্যন্ত এবং স্থাপত্য বিভাগে (খ গ্রুপ) মেধাক্রম ৪৬ থেকে ৫৫ পর্যন্ত ভর্তি করানো হবে ।

যদি তালিকা দুটির কেউ অনুপস্থিত থাকে অথবা কেউ ভর্তি বাতিল করে,তাহলে আসন খালি থাকা সাপেক্ষে অতিরিক্ত দুটি(গ ও ঘ) তালিকার মেধাক্রম থেকে দুপুর ২.৩০ পর ভর্তি করানো হবে । অতিরিক্ত তালিকায় ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহে (ক গ্রুপ) মেধাক্রম ১১৬৩ থেকে ১৩৬৯ পর্যন্ত এবং স্থাপত্য বিভাগে (খ গ্রুপ) মেধাক্রম ৫৬ থেকে ৬৫ পর্যন্ত রাখা হয়েছে । ভর্তির জন্য শিক্ষার্থীদের অবশ্যই ১.৩০ এর দিকে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে নিরীক্ষা কমিটির নিকট উপস্থিত হয়ে লিখিতভাবে রিপোর্ট করতে হবে । রিপোর্ট ব্যতীত কোন শিক্ষার্থীকে ভর্তির সুযোগ দেয়া হবে না ।

আসন খালি থাকা সাপেক্ষে ঐ দিন সন্ধ্যায় তৃতীয় অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হবে।

উল্লেখ্য যে, চুয়েটের মোট আসন সংখ্যা ৭০০টি ।এর বাইরে ১১টি আসন উপজাতীয় এবং রাখাইন সম্প্রদায়ের জন্য সংরক্ষিত রয়েছে ।

ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ-বোর্ড ও ওয়েব সাইট (www.cuet.ac.bd) থেকে জানা যাবে ।

তারিখ: ০৪/১২/২০১৭ ইং

605 Total Views 2 Views Today