ব্রেকিং নিউজ

চুয়েটে রবি অ্যাজিয়াটা লিমিটেডের ‘লিডার টক’ শীর্ষক সেমিনার আয়োজন

চুয়েটনিউজ২৪ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) রবি অ্যাজিয়াটা লিমিটেডের প্রযোজনায় “লিডার টক” শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। চুয়েট কম্পিউটার ক্লাবের আয়োজনে মঙ্গলবার (১০ই মার্চ) পুরকৌশল বিভাগের সেমিনার কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়। দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত চলমান এই সেমিনারে বিভিন্ন বর্ষের প্রায় ১৪০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

সেমিনারে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রবি অ্যাজিয়াটা লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ব্যবস্থাপনা পরিচালক মাহতাব উদ্দীন আহমেদ। এছাড়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কম্পিউটার প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান এবং কম্পিউটার ক্লাবের চেয়ারপার্সন অধ্যাপক ড. আসাদুজ্জামান এবং একই বিভাগের অধ্যাপক ড. মশিউল হক। 

অনুষ্ঠানের শুরুতে  ড. আসাদুজ্জামান তার স্বাগত বক্তব্য রাখেন। এসময় তিনি এধরণের ব্যতিক্রমী আয়োজনের জন্য কম্পিউটার ক্লাবের ভূয়সী প্রশংসা করেন এবং কম্পিউটার ক্লাবের পক্ষ থেকে মাহতাব উদ্দীন আহমেদ এবং রবি টিমকে ধন্যবাদ প্রদান করেন।

এরপর মাহতাব উদ্দীন আহমেদ তার সেশনে বর্তমান তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের সম্ভাবনা এবং কিভাবে তথ্য প্রযুক্তির সাথে জড়িয়ে ক্যারিয়ারকে সমৃদ্ধ করা যায় এ বিষয়ে আলোকপাত করেন।  এসময় তিনি স্টার্টআপ বিষয়ে ধারনা দেন এবং স্টার্টআপের ভবিষ্যৎ সম্ভাবনা তুলে ধরেন। এরপর অনুষ্ঠানের সমাপনী বক্তব্য প্রদান করেন অধ্যাপক  ড. মশিউল হক।

অনুষ্ঠানের শেষে কম্পিউটার ক্লাবের পক্ষ থেকে মাহতাব উদ্দীন আহমেদকে সম্মাননা প্রদান করা হয় এবং পাশাপাশি রবি টিমের পক্ষ থেকে কম্পিউটার ক্লাবকে সম্মাননা দেয়া হয়।