ব্রেকিং নিউজ

চুয়েটে মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি অনুমোদন

ছবিঃ উপরে সভাপতি, নিচে সম্পাদক

চুয়েটনিউজ২৪ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) আগামী দুই বছরের জন্য মুক্তিযুদ্ধ মঞ্চের আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

২৯অক্টোবর (মংগলবার) মুক্তিযুদ্ধ মঞ্চের আহবায়ক অধ্যাপক ড. আ ক ম জামাল উদ্দিন স্বাক্ষরিত এক বিবৃতিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী এতে সভাপতি হিসেবে শাকির ইশতিয়াক এবং সাধারণ সম্পাদক হিসেবে রিফাত আল হাসান দায়িত্ব পালন করবেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন ফাহিম হাসান তন্ময়, জান্নাতুল বাশার মিমু,জাহিদ হোসেন এবং আহমেদ ইমতিয়াজ রওশন আলিফ।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন রাম কুমার দত্ত,মামুনুর রশিদ পাপেল,আহাদ ইমাম অভি এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে ফাহিম আরিফ রহমান, রাশেদুজ্জামান পুলক দায়িত্ব পালন করবেন।

সভাপতি নির্বাচিত হওয়ার পর শাকির ইশতিয়াক ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তার অভিমত জানান- মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই মুক্তিযুদ্ধ মঞ্চের অঙ্গীকার।বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে  চুয়েটে সবার মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে চাই।

নির্বাচিত সম্পাদক রিফাত আল হাসান তার ভবিষ্যৎ পরিকল্পনা জানান – জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করাই আমাদের অঙ্গীকার।এই স্বাধীন বাংলাদেশের কোন অন্যায় অবিচার বৈষম্য না থাকে এই মর্মে কাজ করাই আমাদের প্রধান লক্ষ্য থাকবে। এই লক্ষ্য বাস্তবায়নে মুক্তিযুদ্ধ মঞ্চ চুয়েটের সকল সদস্য সর্বদা সচেষ্ট থাকবে।

উল্লেখ্যঃ নবনির্বাচিত কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রীয় কমিটির নিকট জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

তারিখঃ ০২.১১.২০১৯