ব্রেকিং নিউজ

চুয়েটে বর্ণিল আয়োজনে তড়িৎকৌশলীদের বরণ উৎসব

FB_IMG_1515149141679

চুয়েটনিউজ২৪ ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট)তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (২০১৫ ব্যাচ) শিক্ষার্থীদের আয়োজনে হয়ে গেল দুদিনব্যাপী নবীনবরণ অনুষ্ঠান। এই আয়োজনের মধ্য দিয়ে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা বরণ করে নেন বিভাগটির সর্বকনিষ্ঠ প্রথম বর্ষের (২০১৬ ব্যাচ) শিক্ষার্থীদের।

৩ জানুয়ারি বুধবার উৎসবের প্রথম দিন শুরু হয় সার্কিট অলিম্পিয়াডের মাধ্যমে। এতে প্রথম বর্ষের ৭০ জন শিক্ষার্থী অংশ নেন। প্রতিযোগিতায় প্রথম হন সামিয়া খন্দকার জয়া ;ফাহাদুল ইসলাম দ্বিতীয় এবং তৃতীয় হয়েছেন সালমা বিনতে কামাল।

পরে সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল মাঠে অনুষ্ঠিত হয় পথনৃত্য, রঙ উৎসব, আতশবাজি এবং ফানুস উড়ানো। এছাড়াও বরণ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের গোলচত্বর থেকে কেন্দ্রীয় মিলনায়তন পর্যন্ত সাজানো হয় চোখজোড়ানো আলোকসজ্জায়।

৪ জানুয়ারি বৃহস্পতিবার উৎসবের শেষদিনে তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে এক শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিভাগটির সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

_DSC3091-01

সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের নাচ, গান, কবিতা,নাটক ও স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র মিলনায়তনের দর্শকের মাঝে ছড়িয়ে দেয় অন্যরকম মুগ্ধতা। পরে কনসার্টের মধ্য দিয়ে দুদিনব্যাপী এই আয়োজন শেষ হয়।

তারিখঃ ০৫/০১/২০১৮ ইং

322 Total Views 1 Views Today