ব্রেকিং নিউজ

চুয়েটে টেক-কার্নিভাল অনুষ্ঠিত

চুয়েটনিউজ২৪ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) অন্তঃবিশ্ববিদ্যালয় প্রযুক্তি উৎসবের তৃতীয় আসর’টেক-কার্নিভাল-২০১৯’ সম্পন্ন হয়েছে। ২৫শে অক্টোবর (শুক্রবার) অনুষ্ঠিত উৎসবে রোবটের ফুটবলযুদ্ধ এবং প্রজেক্ট প্রদর্শনের দিনব্যাপী আয়োজক ছিলো চুয়েট ছাত্র ইউনিয়ন।

বিকাল ৪টায় পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং ভবনে জাতীয় সঙ্গীত ও দলীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে উৎসবের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক অনিক রায়। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংটেক ইঞ্জিনিয়ারিং লিমিটেডের প্রধান নির্বাহী পরিচালক মাউল কাজিম আক্তার এবং চুয়েট ছাত্র ইউনিয়নের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দরা।

উৎসবে মোট ১২ টি দল রোবো-সকারে অংশগ্রহণ করে।শেষ পর্যন্ত বিজয়ী দল হিসেবে নির্বাচিত হয়েছে ‘ফ্রস্ট বাইট’। এছাড়া দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী দল হিসেবে নির্বাচিত হয়েছে ‘ইটিই স্পার্টানস’ এবং ‘রোবো ফনিক্স’। উৎসবের শেষে বিজয়ী দলের হাতে ক্রেস্ট ও নগদ অর্থপুরষ্কার তুলে দেয়া হয়৷

উৎসব শেষে ভবিষ্যতে বিজয়ী দলগুলোকে যেকোনো একটি প্রতিযোগিতায় অর্থায়নের ঘোষণা দেন ব্যাংটেকের প্রধান নির্বাহী পরিচালক মাউল কাজিম আক্তার।