ব্রেকিং নিউজ

চুয়েটে জয়ধ্বনির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত


চুয়েটনিউজ২৪ ডেস্কঃ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিদ্যালয়ের (চুয়েট) সাংস্কৃতিক সংগঠন জয়ধ্বনির ’বার্ষিক সাধারণ সভা-২০১৮’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৫শে জুলাই বিকাল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে এ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ২০১৮-১৯ এর কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়।

বিকেল পাঁচটায় সভার সূত্রপাত হয় পবিত্র কুরআন শরীফ তেলাওয়াতের মাধ্যমে। উক্ত সভার সভাপতিত্ব করেন ২০১৭-১৮ কার্যনির্বাহী পরিষদের সভাপতি মোহাম্মদ তানভীর হক তুহিন।

সভায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক শ্যামল আচার্য্য, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এটিএম শাহজাহান, যন্ত্রকৌশল বিভাগের প্রভাষক মোহাম্মদ আব্দুর রাজ্জাক এবং ইন্সটিটিউট অফ এনার্জি টেকনোলোজির প্রভাষক ড. সৈয়দ আবু নাহিয়ান।

উক্ত সভায় উপস্থিত থেকে অতিথিবৃন্দ নতুন ও পুরাতন কমিটিকে তাদের পুরাতন, বর্তমান ও ভবিষ্যৎ কাজের জন্য শুভকামনা জানান।

সভার শেষাংশে ২০১৭-১৮ কার্যনির্বাহী পরিষদের সভাপতি মোহাম্মদ তানভীর হক তুহিন ২০১৮-১৯ কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করেন। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মুশফিকা রহমান কথা।

অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি হিসেবে অনিন্দ দে অর্পন ও প্রীতি রায়, সাধারন সম্পাদক হিসেবে অন্তর মাহমুদ, যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে এস. এম. তানভীর ও জাহিদ হাসান আকাশ,সাংগঠনিক সম্পাদক হিসেবে মনিরুল ইসলাম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হিসেবে এ.এইচ. বাবলু ও রাতুল রায়,অর্থ সম্পাদক হিসেবে মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম,প্রকাশনা সম্পাদক হিসেবে মোহাইমিনুর রহমান শোভন এর নাম ঘোষণা করা হয়।
তারিখঃ ২৬/০৭/২০১৮ ইং।