ব্রেকিং নিউজ

চুয়েটে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত

_DSC0356

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(চুয়েট) আজ ১২ ডিসেম্বর পালিত হলো জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস-২০১৭ । দিবসটি উপলক্ষ্যে সকাল সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের গোল চত্বর ও প্রধান ফটক ঘুরে দেশের প্রথম আইসিটি বিজনেস ইনকিউবেটরের জন্য নির্ধারিত সাইটে গিয়ে শেষ হয়। অংশ নেয় বিশ্ববিদ্যালয়ের বিপুল সংখ্যক শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীগণ ।

র‍্যালীতে শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধর, পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ আব্দুর রহমান ভূঁইয়া, যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. সজল চন্দ্র বনিক, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোঃ মইনুল ইসলাম, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন, রসায়ন বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক ড. এ.এইচ রাশেদুল হোসেন, গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ইয়াকুব আলী, সেন্টার ফর এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান অধ্যাপক ড. স্বপন কুমার পালিত, শহীদ তারেক হুদা হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোঃ আব্দুর রশীদ এবং শহীদ মোহাম্মদ শাহ হলের প্রভোস্ট ড. মোঃ কামরুল হাছান প্রমুখ ।

উল্লেখ্য , মন্ত্রীসভা গত নভেম্বরে প্রতি বছর ১২ ডিসেম্বর ‘জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস’ পালনের প্রস্তাব অনুমোদন দেয় ।

তারিখ:১২/১২/২০১৭ ইং

111 Total Views 1 Views Today