ব্রেকিং নিউজ

চুয়েটে ছাত্র ইউনিয়নের সভাপতিকে মারধরের অভিযোগ

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ছাত্র ইউনিয়নের সভাপতি মনীষী রায়কে হামলার অভিযোগ উঠেছে। চুয়েট ছাত্র ইউনিয়নের পক্ষ থেকে দাবী করা হয়,আজ ২৬শে সেপ্টেম্বর দুপুর সাড়ে বারোটায় ছাত্রলীগের কতিপয় কর্মী এই হামলার ঘটনা ঘটিয়েছে।

যোগাযোগ করা হলে মনীষী রায় চুয়েটনিউজ২৪.কমকে বলেন, আগামি ২৭শে সেপ্টেম্বর চুয়েট ছাত্র ইউনিয়নের সম্মেলন ও নবীন বরণ অনুষ্ঠিত হবে। এ নিয়ে গত কিছুদিন ধরেই ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতাকর্মীরা আমাকে সম্মেলন না করার জন্য হুমকি প্রদর্শন করে আসছিলো। আজ দুপুরে কল করে আমাকে ক্যাম্পাসের স্বাধীনতা চত্বরে ছাত্র সংসদ কার্যালয়ে ডেকে নেওয়া হয়। সেখানে অতনু, ফাহাদ, ফরহাদসহ কিছু ছাত্রলীগকর্মী আমাকে মারধর করে।

অভিযোগ নিয়ে জিজ্ঞেস করলে অতনু মুখার্জী বলেন, আমার বিরুদ্ধে এমন অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। ঘটনার সময় আমি পুরকৌশল বিভাগে প্রজেক্ট প্রপোজাল নিয়ে ব্যস্ত ছিলাম।

এ সম্পর্কে চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের চুয়েটনিউজ২৪.কমকে বলেন, আমার জানামতে চুয়েটে কোনো মারধরের ঘটনা ঘটেনি। এছাড়া কোনো সংগঠন সম্মেলন করবে কি করবে না এটা নিয়ে আমরা কোনো চাপ সৃষ্টি করিনি। আমাদের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য উদ্দেশ্যমূলকভাবে এমন তথ্য প্রচার করা হচ্ছে।

এ ব্যাপারে চুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হকের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

তারিখঃ ২৬/০৯/২০১৮ইং।