ব্রেকিং নিউজ

চুয়েটে ছাত্রলীগের সমাবেশ অনুষ্ঠিত

চুয়েটনিউজ২৪ ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ছাত্রলীগ কর্তৃক এক ছাত্রসমাবেশের আয়োজন করা হয়। অদ্য ২৫ সেপ্টেম্বর চুয়েট শাখা ছাত্রলীগের আয়োজনে অনুষ্টিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

ছাত্রলীগ চুয়েট শাখার সভাপতি সৈয়দ ইমাম বাকের এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেইন সম্রাট এর সঞ্চালনায় আয়োজিত এই ছাত্রসমাবেশে কেন্দ্রীয় ছাত্রলীগের একাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীসহ চুয়েট ছাত্রলীগের আপামর নেতাকর্মীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিলো।

সমাবেশে উপস্থিত তরুণ ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী বলেন , চুয়েট ছাত্রলীগ একটি মেধাভিত্তিক সংগঠন। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা এবং বঙ্গবন্ধু দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের লক্ষ্য ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ইঞ্জিনিয়ারদের একটি বড় দায়িত্ব রয়েছে । চুয়েট ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীকে সেই দায়িত্ব পালন করে বঙ্গবন্ধুর এই প্রিয় সংগঠনকে এগিয়ে নিয়ে যাবে।

এছাড়া আসন্ন নির্বাচনকে সামনে রেখে দেশরত্ন শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করতে একসাথে কাজ করার আহ্বান করেন তিনি।

এর পুর্বে চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের ও সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন সম্রাট এর উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে সৌজন্য সাক্ষাত করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।