ব্রেকিং নিউজ

চুয়েটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কাল

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) আগামীকাল ২৬ জানুয়ারী বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক জমজমাট অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দিনটি উদযাপন এবং চুয়েট ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের পূনর্মিলনী আয়োজনে চুয়েট ছাত্রলীগ সারাদিনব্যাপী বিভিন্ন কর্মসূচি নিয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডঃ মোহাম্মদ রফিকুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চুয়েট বঙ্গবন্ধু পরিষদ এর আহ্বায়ক অধ্যাপক ডঃ জামাল উদ্দিন আহমেদ এবং চুয়েট ছাত্রকল্যাণ পরিষদের পরিচালক অধ্যাপক ডঃ মোহাম্মদ মশিউল হক।

এছাড়া আরো উপস্থিত থাকবেন চুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি প্রকৌশলী ফিরোজ খাননুন ফারাজী এবং প্রকৌশলী চন্দন কুমার দাস। অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের।

সকাল ১০টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তলোনের মাধ্যমে অনুষ্টানটির সূচনা হবে। সকালের কর্মসূচিতে আরো রয়েছে ১০ঃ৩০ এ আনন্দ র‍্যালি ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা এবং সকাল ১১টায় জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ।

এরপর বাদ যোহর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। মধ্যাহ্নভোজনের পর বিকাল ৩ টায় শিক্ষক ও সাবেক নেতৃবৃন্দের সন্তান এবং পথশিশুদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

বিকেলের কর্মসূচিতে থাকছে বেলা ৩ঃ৩০ এ আলোচনাসভা ও পুরষ্কার বিতরনী এবং ৫ টায় জয়ধ্বনী আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যা। এরপর সন্ধ্যা ৭ টায় জয়বাংলা কনসার্টের মাধ্যমে দিনভর কর্মসূচির সমাপ্তি সম্পন্ন হবে ।