ব্রেকিং নিউজ

চুয়েটে চ্যাম্পিয়ন রংপুর রেঞ্জার্স !

আতাহার মাসুম তারিফঃ

দেশজুড়ে যখন বিপিএলের ডামাডোল ঠিক তখনই চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) অধ্যয়নরত বিভিন্ন অঞ্চলের শিক্ষার্থীদের নিয়ে অঞ্চলভিত্তিক ক্রিকেট টূর্ণামেন্ট (রিজিওনাল ক্রিকেট লীগ-আরসিএল’২০১৯) শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া সংগঠন “চুয়েট স্পোর্টস ক্লাব” এর সঞ্চালনায় টূর্ণামেন্টটি পরিচালিত হয়েছে।

ময়মনসিংহ,খুলনা,নোয়াখালী,ঢাকা,চিটাগং,রাজশাহী,সিলেট,কুমিল্লা ও রংপুর জেলা শহরের দল নিয়ে টূর্ণামেন্ট শুরু হলেও শেষপর্যন্ত ঠিকে থাকার লড়াইয়ে ফাইনাল খেলে ‘দূর্বার কুমিল্লা ও রংপুর রেঞ্জার্স’

টানটান উত্তেজনায় রবিবার (১০ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টূর্ণামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। দুপুর ২টা থেকে শুরু হয়ে সূর্যাস্তের আগ পর্যন্ত খেলার শেষ মুহুর্ত গড়ে।

রংপুর রেঞ্জার্সের ১৪ ওভারে ১২৮ টার্গেটের জবাবে দূর্বার কুমিল্লা দল ব্যাট করতে নেমে ৪৫ রানে সব উইকেট হারিয়ে খেলার পরিসমাপ্তি ঘটায়। রংপুরের হয়ে মোঃ সানাউল রাব্বি পাভেলের ২৮ বলে ৬৩ রানের ঝড়ো ইনিংস এবং নির্ঝরের ১৫ রানে ৪ উইকেট শিকার দলীয় একক সর্বোচ্চ।

ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়েছেন রংপুর রেঞ্জার্সের মোঃ সানাউল রাব্বি পাভেল এবং ম্যান অব দ্যা টূর্ণামেন্ট নির্বাচিত হন রংপুর রেঞ্জার্সের নির্ঝর।

খেলা শেষে বিজয়ী ও রানার্স-আপ দলের হাতে শিরোপা হস্তান্তর করেন বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের অধ্যাপক ড.জি.এম.সাদিকুল ইসলাম,একই বিভাগের সহকারী অধ্যাপক ও উপ-ছাত্রকল্যাণ পরিচালক মোহাম্মদ তারেকুল ইসলাম,পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ ও মানবিক বিভাগের সহযোগী অধ্যাপক ড. কামরুল হাসান।

তারিখ-১০.০২.২০১৯