ব্রেকিং নিউজ

চুয়েটে আন্তঃহল ভলিবল প্রতিযোগিতা শুরু

24831240_1661220253917578_857556417168247841_o

রকিবুল ইসলাম মুন্নাঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শারীরিক শিক্ষা কেন্দ্র কর্তৃক আয়োজিত ‘আন্তঃহল ভলিবল প্রতিযোগিতা-২০১৭’ এর উদ্বোধন হয়েছে আজ। বিশ্ববিদ্যালয়ের গোলচত্বর সংলগ্ন ভলিবল কোর্টে আয়োজিত উক্ত প্রতিযোগিতায় ছেলেদের চারটি হল অংশগ্রহণ করছে।

মঙ্গলবার বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড.মোহাম্মদ রফিকুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড.ফারুক-উজ-জামান চৌধুরী, পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড.মোহাম্মদ আব্দুর রহমান ভুঁইয়া এবং বিভিন্ন হলের প্রভোস্টবৃন্দ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড.মোহাম্মদ মশিউল হক।

অতিথিরা প্রথমে পতাকা উত্তোলন করেন। এরপর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম তার বক্তব্যের মধ্য দিয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন। তিনি শিক্ষার্থীদের খেলাধুলার সাথে সম্পৃক্ততার ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে পড়ালেখার পাশাপাশি খেলাধুলার সাথে সম্পৃক্ত হতে উৎসাহিত করেন। পরে উপাচার্যের সৌজন্যমূলক হাত দিয়ে বল ছুড়ে মারার মাধ্যমে খেলা শুরু হয়।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় শহীদ মোহাম্মদ শাহ হল ও ড. কুদরত-ই-খুদা হল। এতে শহীদ মোহাম্মদ শাহ হলকে ২-০ সেটের ব্যবধানে পরাজিত করে বিজয়ী হয় ড. কুদরত ই খুদা হল। আগামী ১৩ ডিসেম্বর প্রতিযোগিতাটির ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

তারিখঃ ০৫/১২/২০১৭ ইং

253 Total Views 1 Views Today