ব্রেকিং নিউজ

চুয়েটে আন্তঃহল ভলিবল প্রতিযোগিতায় টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন শেখ রাসেল হল

চুয়েটনিউজ২৪ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত আন্তঃহল ভলিবল প্রতিযোগিতা-২০২০ এর ফাইনাল সম্পন্ন হয়েছে।

আজ ৪ঠা মার্চ (বুধবার) চুয়েটের শারীরিক শিক্ষা বিভাগের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের গোলচত্বর সংলগ্ন ভলিবল মাঠে প্রতিযোগিতাটির আয়োজন করেন চুয়েট ছাত্রকল্যাণ দপ্তর।

বুধবার বিকাল ৩ টায় প্রতিযোগিতার ফাইনালে শহীদ মোহাম্মদ শাহ হলের মুখোমুখি হয় শেখ রাসেল হল। মুখোমুখি এ লড়াইয়ে শহীদ মোহাম্মদ শাহ হলকে সরাসরি ২-০ সেটে হারিয়ে টানা দুইবার চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে শেখ রাসেল হল।

প্রতিযোগিতায় ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন শেখ রাসেল হলের খেলোয়াড় মাহফুজুল ইসলাম অন্তর এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন শহীদ মোহাম্মদ শাহ হলের মঈন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হকের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুরকৌশল বিভাগের ডীন অধ্যাপক ড. মো.রবিউল আলম, উপ-ছাত্রকল্যাণ পরিচালক ড. আরাফাত রহমান, উপ-ছাত্রকল্যাণ পরিচালক হুমায়ুন কবির, শেখ রাসেল হলের প্রভোস্ট ড. মোহাম্মদ কামরুল হাছান, একই হলের সহকারী প্রভোস্ট ড.মোঃ মোকতার হোসেন, শহীদ মোহাম্মদ শাহ হলের সহকারী প্রভোস্ট ড. সানাউল রাব্বি পাভেল প্রমুখ।

সংক্ষিপ্ত বক্তব্যে অতিথিবৃন্দ খেলোয়াড়দের খেলায় মুগ্ধ হয়ে তাদের ভূয়সী প্রশংসা করেন এবং পাঠ্যকার্যক্রমের পাশাপাশি খেলাধুলা ও অন্যান্য সহশিক্ষা কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান। তারপর সভাপতি তার সমাপনী বক্তব্যে অংশগ্রহণকারী ও সমর্থন জোগানো দর্শক সবাইকে ধন্যবাদ জানান এবং প্রতিযোগিতাটিকে প্রাণবন্ত করে তুলার জন্য এবং সুষ্ঠ, সুন্দর ও সুচারু ভাবে অনুষ্ঠানটি সম্পন্ন করার জন্য শারীরিক শিক্ষা বিভাগকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

চ্যাম্পিয়ন শেখ রাসেল হলের অধিনায়ক ওয়াকিনুল কবির বলেন, চুয়েটের নবীন হল হিসেবে পরপর দ্বিতীয়বারের মত শেখ রাসেল হল চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করল এটা অবশ্যই শেখ রাসেল হলের অর্জনের খাতায় স্মরনীয় হয়ে থাকবে। এই গৌরবের ভাগীদার হিসেবে প্রভোস্ট স্যার সহ অন্যান্য শিক্ষকমন্ডলী, খেলোয়াড় এবং সমর্থকদের আন্তরিক ধন্যবাদ জানাই।