ব্রেকিং নিউজ

চুয়েটে আন্তঃহল ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

PicsArt_04-13-10.48.08
চুয়েটনিউজ২৪ ডেস্কঃ
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(চুয়েট) আন্তঃহল দাবা, ক্যারম, টিটি ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা’২০১৭ সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু হলের ব্যাডমিন্টন কোর্টে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে প্রতিযোগিতাটি শেষ হয়।
প্রতিযোগিতায় ব্যাডমিন্টন,টিটি ও ক্যারম, একক ও দ্বৈত বিভাগে অনুষ্ঠিত হয়। মোট ২০টি পদকের মধ্যে ১২ টি পদক অর্জন করে প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব লাভ করে ড. কুদরত-ই-খুদা হল।
প্রতিযোগিতা শেষে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রফিকুল আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক। এসময় উপস্থিত ছিলেন চুয়েটের রেজিস্টার(অতিরিক্ত দায়িত্ব), বিশ্ববিদ্যালয়ের হলসমূহের প্রভোস্টবৃন্দ, উপ-ছাত্রকল্যাণ পরিচালক, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, শারীরিক শিক্ষা কেন্দ্রের কর্মকর্তাবৃন্দ সহ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ড. রফিকুল আলম বলেন, প্রতিযোগিতাটি সুন্দরভাবে সমাপ্ত হওয়ায় আমি সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানাচ্ছি। আজকে আমাদের ছাত্রদের খেলা দেখে আমি অভিভূত। আমি আশা করছি আগামী বছর হতে আন্তঃবিশ্ববিদ্যালয় সকল ক্রীড়া প্রতিযোগিতায় আমাদের ছাত্ররা অংশ নিবে এবং এজন্য যাবতীয় সব সহযোগিতা বিশ্ববিদ্যালয় প্রদান করবে।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোঃ আকিব হাসান বসুনিয়া এবং কাজি সিফাত। বক্তব্যে তারা প্রতিযোগিতার নানা সমস্যা প্রশাসনের সামনে তুলে ধরেন। তাছাড়া সুন্দরভাবে প্রতিযোগিতা সম্পন্ন করার জন্য তারা সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।