ব্রেকিং নিউজ

চুয়েটে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা চলছে

24321986_1571161369640431_924561101_o

চুয়েটনিউজ২৪ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) বিতার্কিকদের সংগঠন চুয়েট ডিবেটিং সোসাইটির (চুয়েটডিএস) উদ্যোগে গতকাল ৩০ নভেম্বর থেকে চলছে চারদিনব্যাপী ১২ তম আন্তঃবিভাগীয় বিতর্ক প্রতিযোগিতা-২০১৭ ।বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠানটির উদ্বোধন করেন যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড.সজল চন্দ্র বণিক ।

প্রতিযোগিতার প্রথম দিনে বাংলা সংসদীয় বিতর্কের প্রথম দুইটি পর্ব অনুষ্ঠিত হয় । এতে বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থীদের ২৬টি দল অংশ নেয় ।
আজ শুক্রবার বাংলা বিতর্কের কোয়াটার ও সেমিফাইনাল পর্ব এবং বাংলায় বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে । তাছাড়া একইদিনে ইংরেজি বিতর্কের প্রথম দুইটি পর্ব অনুষ্ঠিত হবে। অংশ নিবে প্রথম বর্ষের শিক্ষার্থীদের ২০ টি দল। বাংলা ও ইংরেজি বিতর্কের ফাইনাল এবং ইংরেজিতে বক্তৃতা প্রতিযোগিতার পর্বটি অনুষ্ঠিত হবে শনিবার । রোববার পুরষ্কার বিতরণী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্টের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হবে ।

চুয়েট ডিবেটিং সোসাইটির সভাপতি মেহেদী হাসান চুয়েটনিউজকে জানান , ১৬ ব্যাচ এ প্রতিযোগিতার মাধ্যমে বিতর্ক অঙ্গনে প্রবেশ করবে । আমরা আশা করি তারা চুয়েট ডিবেটিং সোসাইটিকে(চুয়েট ডিএস) আরো উপরে নিয়ে যাবে । তাদের হাত ধরে আমাদের আরো সাফল্য আসবে ।

তারিখ:০১/১২/২০১৭ ইং

766 Total Views 4 Views Today