ব্রেকিং নিউজ

চুয়েটে ‘অ্যাসরো’ এর নতুন কমিটি ঘোষণা

এস. এম মুয়ায হুসাইনঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) রোবট গবেষণাভিত্তিক সংগঠন ‘অ্যান্ড্রোমিডা স্পেস অ্যান্ড রোবটিক্স রিসার্চ অর্গানাইজেশন (অ্যাসরো)’ এর ২০১৯-২০ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (২৭ অক্টোবর) যন্ত্রকৌশল ভবনের সেমিনার কক্ষে কম্পিউটারকৌশল বিভাগের অধ্যাপক ড. শামসুল আরেফীন, তড়িৎকৌশল বিভাগের প্রভাষক মো. কামরুল হাসান এবং বিদায়ী কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের উপস্থিতিতে নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে তড়িৎ কৌশল বিভাগের খন্দকার ইহসানুল করিম এবং সাধারণ সম্পাদক একই বিভাগের জাহিদুস সেলিম বাঁধন নির্বাচিত হয়েছেন।

এদিকে সহ-সভাপতি হিসেবে আছেন একই বিভাগের হাসিবুর রহমান এবং শাওন তালুকদার। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন যন্ত্রকৌশল বিভাগের ইখতিয়ার রেজা রিয়ন,সাংগঠনিক সম্পাদক হিসেবে তড়িৎ কৌশল বিভাগের আলিমুর রহমান ও যুগ্ম-সাংগঠনিক সম্পাদক একই বিভাগের রফিউদ্দিন জামিল।

এছাড়া অর্থ সম্পাদক তড়িৎকৌশল বিভাগের মমিনুল ইসলাম চমক, সহকারী অর্থ-সম্পাদক একই বিভাগের সুজিত কুমার কর্মকার। গবেষণা ও প্রকাশনা সম্পাদক তড়িৎ কৌশল বিভাগের আসিফ আল আজাদ সুজন।

কমিটির ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি বলেন, নতুন কমিটির প্রত্যেকটা সদস্য সংগঠনের দায়িত্ব পালনে সদা প্রতিশ্রুতিবদ্ধ। সকলের সর্বাত্মক সহযোগিতায় আশা করি সংগঠনের মূল লক্ষের দিকে এগিয়ে যেতে পারবো।জুনিয়রদের মাঝে রোবটিক্স এর আগ্রহ এবং টেকনিক্যাল ভাবে পারদর্শী করে তোলাই নতুন কমিটির মূল লক্ষ্য।