ব্রেকিং নিউজ

চুয়েটে অ্যাসমি (ASME) এর নতুন কমিটি ঘোষনা

চুয়েটনিউজ২৪ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) যন্ত্রকৌশল বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের গবেষণাধর্মী সংগঠন আমেরিকান সোসাইটি অব মেকানিক্যাল ইঞ্জিনিয়ার্স (ASME), চুয়েট চ্যাপ্টার এর ২০২০-২১ সালের কার্যকরী কমিটি ঘোষনা করা হয়েছে। গত ২৬ জুন (শুক্রবার) বিগত কমিটির সভাপতি ও অতিথিদের উপস্থিতিতে আয়োজিত এক ওয়েবিনারের মাধ্যমে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন যন্ত্রকৌশল বিভাগের মুহতাসিন রিয়াসাদ এবং সাধারণ সম্পাদক হিসেবে তূর্য ঘোষাল।

সহ-সভাপতি হিসেবে আছেন মোঃ মাহাদী হাসান, রুপক সাহা, সুরভী আক্তার নুপুর এবং সহ-সাধারণ সম্পাদক হয়েছেন ইশতিয়াক কামাল।

কমিটিতে আরও রয়েছেন সাংগঠনিক সম্পাদক শিহাব আর রাসাদ, অর্থ সম্পাদক আবু মোতালিব তানিম,আইটি সম্পাদক অয়ন পাল, পাবলিক রিলেশন সম্পাদক তৌকির আহমেদ চৌধুরী, প্রোগ্রাম প্লানিং সম্পাদক আহমেদ আব্দুল্লাহ মুজাহিদ।

কমিটির ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে বর্তমান দায়িত্বপ্রাপ্ত সভাপতি বলেন, অ্যাসমি(ASME) এর মতো একটি বড় মঞ্চে যুক্ত হতে পেরে এবং বর্তমান কমিটির সভাপতি নির্বাচিত হয়ে আমি একই সাথে অত্যন্ত আনন্দিত এবং গর্বিত। আশা করি বর্তমান কমিটির হাত ধরে চুয়েটে এই সংগঠনটির অগ্রযাত্রা আরো সাফল্যমন্ডিত হবে। সেই সাথে সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করছি।