ব্রেকিং নিউজ

চুয়েটে অজ্ঞাতনামা চলচ্চিত্রের প্রদর্শনী

চুয়েটের কেন্দ্রীয় মিলনায়তনে অজ্ঞাতনামা চলচ্চিত্রটির প্রদর্শনী (বামে) ও অজ্ঞাতনামার সহকারী পরিচালক অভিষেক অনিকের সাথে চুয়েট চলচ্চিত্র সংসদ (ডানে)

চুয়েটের কেন্দ্রীয় মিলনায়তনে অজ্ঞাতনামা চলচ্চিত্রটির প্রদর্শনী (বামে) ও অজ্ঞাতনামা এর সহকারী পরিচালক অভিষেক অনিকের সাথে চুয়েট চলচ্চিত্র সংসদ (ডানে)

চুয়েটনিউজ২৪ ডেস্ক: 

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) তৌকির আহমেদ পরিচালিত ‘অজ্ঞাতনামা ’ চলচ্চিত্রের প্রদর্শনী গত শনিবার অনুষ্ঠিত হয়েছে। চুয়েটের চলচ্চিত্র বিষয়ক সংগঠন চুয়েট চলচ্চিত্র সংসদের উদ্যোগে চট্টগ্রামে প্রথমবারের মত চলচ্চিত্রটি প্রদর্শিত হয়। সন্ত্রাসী হামলায় আহত চুয়েটের কম্পিউটারকৌশল বিভাগের শিক্ষার্থী মুক্তাদির শাওনের চিকিৎসা সহায়তার উদ্দেশ্যে চলচ্চিত্র প্রদর্শনীটির আয়োজন করা হয় বলে জানান চলচ্চিত্র সংসদের আয়োজকরা।
জানা যায় অজ্ঞাতনামা চলচ্চিত্রটি নক্ষত্র চলচ্চিত্র প্রযোজনা সংগঠন নির্মিত ইমপ্রেস টেলিভিশনের ব্যানারে সাম্প্রতিককালে মুক্তি পেয়েছে। শনিবার বিকেলে চুয়েটের কেন্দ্রীয় মিলনায়তনে চলচ্চিত্রটির দুইটি শো অনুষ্ঠিত হয়। শো চলাকালে চলচ্চিত্রটির সহকারী পরিচালক অভিষেক অনিক উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. বদিউস সালাম, পুরকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. জি এম সাদিকুল ইসলাম ও ড. আয়েশা আক্তার, মানবিক বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. কামরুল হাসান ও চলচ্চিত্র সংসদের মডারেটর পেট্রোলিয়াম ও খনিজসম্পদ প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. জায়েদ বিন সুলতান। বিপুল সংখ্যক দর্শক চলচ্চিত্রটি উপভোগ করেন।

প্রদর্শনীতে বক্তারা বলেন, চুয়েটে এধরনের উদ্যোগ প্রশংসনীয়। বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্রের নির্মাণ ও বিকাশের জন্য তাঁরা সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন। চুয়েট চলচ্চিত্র সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক শাফায়েত শোয়েব চুয়েটনিউজ২৪ কে বলেন, চলচ্চিত্রটির টিকিট বিক্রয় করে পাওয়া অর্থ আহত শিক্ষার্থী মুক্তাদির শাওনের চিকিৎসার্থে প্রদান করা হবে। এদিকে শাওনের চিকিৎসার্থে ছবিটির টিকিট বিক্রয় থেকে পাওয়া ৪০ হাজার টাকা গত রবিবার চুয়েটের সাহায্য সংগঠন মশাল এর নিকট আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করে চুয়েট চলচ্চিত্র সংসদ ।

তারিখ – ৪.১০.১৬