ব্রেকিং নিউজ

চুয়েটের নতুন উপাচার্যের সাথে সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়

1 (1)

চুয়েট নিউজ২৪ ডেস্ক:

ট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট)  নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছে চুয়েট সাংবাদিক সমিতি। আজ সোমবার দুপুর একটার দিকে উপাচার্যের দপ্তরে এ সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় নতুন উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি।

মতবিনিময়কালে চুয়েট উপাচার্য নতুন আরেকটি ছাত্রী হল, নতুন একটি ছাত্রহল, ছাত্র-শিক্ষক মিলনায়তন নির্মাণ ও ওয়াই-ফাই ইন্টারনেট সংযোগের গতিবৃদ্ধিসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নমূলক পদক্ষেপের ব্যাপারে সাংবাদিকদের জানান।  উপাচার্য বলেন, চুয়েট সাংবাদিক সমিতি দীর্ঘদিন ধরে এ বিশ্ববিদ্যালয়ের বিবিধ কার্যক্রম সফলভাবে সকলের কাছে তুলে ধরে আসছে। ভবিষ্যতেও যেন এ ধারা অব্যাহত রাখার জন্য প্রশাসনের পক্ষ থেকে সবরকমের সহযোগিতা প্রদান করা হবে।

এছাড়াও মতবিনিময়কালে সাংবাদিক সমিতির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ে গবেষণা খাতে সম্ভাবনা, মাদক সমস্যাসহ কয়েকটি বিষয়ে আলোচনা হয় এবং বিভিন্ন দাবি তুলে ধরা হয়। বিশ্ববিদ্যালয়ের উন্নয়নকল্পে চুয়েট সাংবাদিক সমিতির পক্ষ থেকে সবসরকমের সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন সাংবাদিকরা।

চুয়েট সাংবাদিক সমিতির পক্ষে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি আবদুর রহমান কাকন, সহ-সভাপতি মো: রাসেদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইনতিশার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আবু বকর সিদ্দিকি, সাংগঠনিক সম্পাদক সালেহ মাহমুদ স্বাক্ষর, অর্থ সম্পাদক সাদমান সাকিব, প্রচার সম্পাদক মো: আজহারুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য ইনজামাম উল হক, নাজমুস সাকিব, রাফাত হাসান দিগন্ত। এছাড়াও  চুয়েটের সহকারী পরিচালক (জনসংযোগ) ফজলুর রহমান এ সময় উপস্থিত ছিলেন।
তারিখ: ৩০.৫.২০১৬