ব্রেকিং নিউজ

চুয়েটিয়ানদের ভার্চুয়াল সভাঃ করোনা মোকাবেলায় চুয়েটিয়ানদের সহযোগিতা অব্যাহত

চুয়েটনিউজ২৪ডেস্ক:

দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর বর্তমান-সাবেক সম্মানিত শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। অদ্য ১৩ জুন (শনিবার) বাংলাদেশ সময় সকাল ৯.০০ ঘটিকায় একযোগে চুয়েটিয়ানরা এই ভার্চুয়াল স্মৃতিচারণ ও আড্ডায় মিলিত হন।

চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম এর উপস্থিতিতে উক্ত ভার্চুয়াল সভা পরিচালনা করেন চুয়েটের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম।

ভার্চুয়াল স্মৃতিচারণ আড্ডায় চুয়েটের সাবেক উপাচার্য প্রয়াত অধ্যাপক ড. শ্যামল কান্তি বিশ্বাস, সাবেক অধ্যক্ষ প্রয়াত অধ্যাপক ড. ওয়াহিদুজ্জামান আহমেদ, প্রয়াত অধ্যাপক অনিল কুমার ধর ও প্রয়াত অধ্যাপক হায়দায় আজমকে স্মরণ করার পাশাপাশি ১৯৬৮ সালের চট্টগ্রাম ইঞ্জিনিয়ারিং কলেজ, ১৯৮৬ সালের বিআইটি, চট্টগ্রাম এবং সর্বশেষ ২০০৩ সালের চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর সকল অ্যালামনাইদের অংশগ্রহণে এক প্রাণবন্ত ও জমজমাট ভার্চুয়াল আড্ডায় মেতে ওঠেন। এতে চুয়েট অ্যালামনাই যুক্তরাষ্ট্র, চুয়েট অ্যালামনাই কানাডা, চুয়েট অ্যালামনাই অস্ট্রেলিয়াসহ দেশ-বিদেশের প্রায় অর্ধশতাধিক চুয়েটিয়ান শিক্ষক-শিক্ষার্থী অংশ নেয়।

উল্লেখ্য, উক্ত ভার্চুয়াল স্মৃতিচারণ ও আড্ডার মাধ্যমে চলমান বৈশ্বিক মহামারি করোনাভাইরাস মোকাবেলায় চুয়েটিয়ানদের পক্ষ থেকে আর্থিক ফান্ড সংগ্রহের পাশাপাশি আক্রান্তদের সার্বিক সহযোগিতার ব্যাপারেও আলোচনা করা হয়।