ব্রেকিং নিউজ

চুয়েট প্রতীকী জাতিসংঘ সংস্থার নতুন কমিটি ঘোষণা

তাসনিয়া মাসিয়াতঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) প্রতীকী জাতিসংঘ সংস্থার (চুয়েট মান) এগারো সদস্যবিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ২০২০-২১ ঘোষিত হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে নিযুক্ত হয়েছেন মেকাট্রনিক্স এন্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং(এমআইই) বিভাগের হাসিবুল হোসাইন এবং কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল(সিএসই) বিভাগের গোলাম সরওয়ার মোহাম্মদ মুরসালিন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন৷

এগারো সদস্যবিশিষ্ট কমিটির বাকি সদস্যরা হলেন সহ সভাপতি পদে তড়িৎ ও তাড়িত কৌশল (ইইই) বিভাগের শাকিল ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে তড়িৎ ও তাড়িত কৌশল (ইইই) বিভাগের ইশরাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক পদে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল(সিএসই) বিভাগের আবির হাসান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে যন্ত্রকৌশল বিভাগের (এমই) মঈন উদ্দীন আহমেদ বাবর, অর্থ সম্পাদক পদে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল(সিএসই) বিভাগের আসিফ ইকবাল, জনসংযোগ সম্পাদক পদে তড়িৎ ও তাড়িত কৌশল (ইইই) বিভাগের তূর্যয় ধর, যুগ্ম জনসংযোগ সম্পাদক পদে তড়িৎ ও তাড়িত কৌশল (ইইই) বিভাগের পিনাক সাধু খান, ডকুমেন্টেশন ও মিডিয়া সম্পাদক পদে ফয়সাল মেহেদী রহমান এবং গবেষণা সম্পাদক পদে তড়িৎ ও তাড়িত কৌশল (ইইই) বিভাগের ফারিহা আলম।

গত ৩০ডিসেম্বর, বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত বার্ষিক সভায় সংগঠনটির সাবেক সভাপতি জোবায়ের হোসাইন তাকি এ কমিটি ঘোষণা করেন। এর আগে বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক সুনান মাশরুর মিকদাত কমিটির বার্ষিক সম্পাদিত কার্যাবলী তুলে ধরেন। এই করোনাকালীন মৌসুমে কিভাবে অনলাইনেই ক্লাবের কার্যক্রম বজায় ছিলো তাও তুলে ধরেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন নতুন কমিটির উপদেষ্টা শিক্ষকমণ্ডলী। তাঁরা নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে আগামী দিনগুলোতে আরো সচেষ্টভাবে কাজ করার উপদেশ দেন। সংগঠনটি সৃজনশীল কাজের মাধ্যমে চুয়েটকে বিশ্বদরবারে তুলে ধরতে সাহায্য করবে বলে তাঁরা আশা ব্যক্ত করেন।