ব্রেকিং নিউজ

চুয়েট ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি ঘোষণা

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(চুয়েট) ক্যারিয়ার ভিত্তিক নির্দেশনা মূলক সংগঠন চুয়েট ক্যারিয়ার ক্লাবের কার্যনির্বাহী কমিটি ২০২০-২১ ঘোষণা করা হয়ছে।
গতকাল ২১ই ডিসেম্বর সোমবার সন্ধ্যায় অনলাইন ভিডিও কনফারেন্সিং মাধ্যম জুম আপে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ অনুষ্ঠিত হয়। সভায় নবনির্বাচিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়।
২৪ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী এই কমিটির সভাপতি হিসেবে শাহরিয়ার ইবনে বাশার এবং সাধারণ সম্পাদক হিসেবে অনিন্দ্য উৎসব চৌধুরী নির্বাচিত হয়েছেন।

কমিটি অন্য সদস্যদের মধ্যে সহ সভাপতি হিসাবে তাসফিয়া আমিন চৌধুরী ও মুশফিকুর রহমান লুবাব কে যৌথভাবে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সাবিহা ইসলাম মুনশাত কে নির্বাচিত করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ফাহাদ হাসান, তানভির হাসান, রাজ্জাকুল ইসলাম, তাসনিম হোসেন, মারুফ হোসেন, তৌকির তাসনিম, রিজওয়ান রহমান, শাহরিয়ার মোস্তফা সজীব, মুসাব্বির ভুইয়ান, তাকি তাজওয়ার, তরিকুল ইসলাম, রিয়াজুল ইসলাম, হাবিব উন নবী, ফাহমিদা আহমেদ, শামসুন নাহের নিশি, ফাহিম জামির, বিদ্যুৎ রয়, শাহনাজ সুলতানা, সাজ্জাদ ইউসুফ।
উপ নির্বাহী কমিটির সদস্যরা হলেন,আশফাক আসিফ, আব্দুল কাদের জিলানী, জাহিদ হাসান, নাঈম খান, আতিয়া নাজনীন চৌধুরী, রক্তিম বড়ুয়া, তুলি দাস, নাইমুল ইসলাম উদয়, রাহাতুল আমিন, প্রমিত দত্ত, শামসুল আরেফিন, নাজমুস সাকিব, মুসা হামিম, সুপ্রভ চন্দ্র, মাইশা মোস্তাক, নাফিসা অঞ্জুম, দুরা তারান্নুম, আবির ইমতিয়াজ,ওয়াসিফ আলম, নাজমুল শাকিব, রাফি ফেরদৌস, সেমন্তী বড়ুয়া, হাসানুর রহমান, জালমা সারতাজ, বর্না ঘোষ, মেহেদী হাসান, ফাহিম শাকিল তামিম,
তাস্নিম লিমা, রোমান উদয়, লুবনা চাকমা, আরিফুল হক, অংক কোকো, হুমায়রা মেহজাবিন সেঁজুতি।

উপদেষ্টা কমিটি এর প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন চুয়েটের যন্ত্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডক্টর জামাল উদ্দিন, অধ্যাপক ডক্টর সজল চন্দ্র বণিক, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের প্রধান অধ্যাপক ডক্টর মোহাম্মদ রিয়াজ আক্তার মল্লিক,
স্থাপত্য বিভাগের প্রধান অধ্যাপক ডক্টর জিএম সাদিকুল ইসলাম, ইলেক্ট্রনিকস এ্যান্ড টেলি-যোগাযোগ কৌশল বিভাগের প্রধান ডক্টর মোহাম্মদ আজাদ হোসেন ।

প্রধান নিয়ন্ত্রক হিসেবে আছেন পেট্রোলিয়াম ও মাইনিং ইন্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ জায়েদ বিন সুলতান এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এটিএম শাহজাহান,ওয়াটার রিসার্চ অ্যান্ড ইন্জিনিয়ারিং বিভাগের প্রভাষক পলেন চাকমা, কম্পিউটার কৌশল বিভাগের প্রভাষক মোহাম্মদ বিল্লাল হোসেন এবং ওমর শরীফ।

নতুন দায়িত্ব পেয়ে সাবেক কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশপুর্বক নতুন কমিটিকে পাশে নিয়ে নয়া উদ্যমে আগামীর পথচলা হবে এমন আশা ব্যক্ত করে নবনির্বাচিত সভাপতি শাহরিয়ার বলেন,চুয়েট ক্যারিয়ার ক্লাব সবসময়ই শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে এবং ২১ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত করার জন্য কাজ করেছে, ভবিষ্যতেও এই ধারা চুয়েটের সকল সম্মানিত শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীদের সহায়তায় অব্যাহত থাকবে।