ব্রেকিং নিউজ

চুয়েটে চাকরির মেলা

DSC_0240
চুয়েটনিউজ২৪ ডেস্ক : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ক্যারিয়ার ক্লাবের অয়োজনে আজ ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত হয়েছে । আজ কেন্দ্রীয় মিলনায়তনে এ ফেস্টের উদ্বোধন করা হয় । এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেিিজস্ট্রার অধ্যাপক ড. ফারুক উজ জামান চৈৗধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. সজল চন্দ্র বনিক , ছাত্র কল্যান সহ পরিচালক ড. জি এম সাদিকুল ইসলাম , ক্যারিয়ার ক্লাবের চীফ মডারেটর ড. মো: আজাদ হোসেন । এ সময় ড. ফারুক উজ জামান চৈৗধুরী এ ধরনের ফেস্ট আয়োজন করার জন্য ক্যারিয়ার ক্লাবকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এ ধরনের আয়োজনে বিশ্ববিদ্যালয় প্রশাসন সর্বাত্মক ভাবে সহযোগিতা করবে বলে তিনি উল্লেখ করেন ।
সকাল নয়টায় গোল চত্ত্বরে আগ্রহী প্রার্থীরা তাদের পছন্দের প্রতিষ্ঠানে সিভি জমা দেয়। এতে বিএসআরএম ,প্রান আরএফএল, র‌্যাংকস প্রোপার্টিজ, এসএসডি টেক , ই কিউব ডিজাইন সহ দশটি চাকুরীদাতা প্রতিষ্ঠান অংশ নেয়। ক্যারিয়ার ক্লাবের সহ সভাপতি মোহাম্মদ সাইফুল্লাহ বলেন , এ ধরনের ক্যারিয়ার ফেস্টে উপস্থিত বিভিন্ন কোম্পানির কর্মকর্তা দের কাছে থেকে ছাত্র ছাত্রীরা ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন দিক নির্দেশনা পায় । আমরা পরবর্তী বছর গুলোতে আরো বড় পরিসরে এ ধরনের ফেস্ট আয়োজন করব বলে আশাবাদী ।
বিকাল তিনটায় শুরু হয় ক্যারিয়ার এন্ড এমপ্লয়মেন্ট শীর্ষক সেমিনার । এ সেমিনারে কী নোট স্পীকার হিসেবে উপস্থিত ছিলেন আমরা নেটওয়ার্ক এর মার্কেটিং হেড সোলাইমান সুখোন । এ সেমিনারে টাইটেল স্পন্সর হিসেবে ছিল ক্যাসক্যাড ইন্টারন্যাশনাল । এছাড়াও ক্যারিয়ার ফেস্টে মিডিয়া পার্টনার হিসেবে ছিল দৈনিক ইত্তেফাক । এছাড়াও অনলাইন নিউজ পার্টনার হিসেবে ছিল ক্যাম্পাস লাইভ, এবি নিউজ এবং চুয়েট নিউজ২৪.কম ।