ব্রেকিং নিউজ

ক্যাম্পাসে চুয়েট চিকিৎসা সহায়তা কল্যাণ তহবিলের ক্যাম্পেইন

23130987_2196689883909980_3765267519782391385_n-1

চুয়েটনিউজ২৪ ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ১ নভেম্বর অনুষ্ঠিত স্নাতক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা উপলক্ষে ক্যাম্পেইনের আয়োজন করেছে চুয়েট চিকিৎসা সহায়তা কল্যাণ তহবিল। এই লক্ষ্যে চুয়েট চিকিৎসা সহায়তা কল্যাণ তহবিলের পক্ষ থেকে ক্যাম্পাসের গোলচত্বরে স্টল পরিচালনা করা হয়। এতে সহযোগিতায় ছিল চুয়েটের পরিবেশবাদী সংগঠন গ্রিন ফর পিস।

বুধবার বেলা ১২ টায় স্টলের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মোহাম্মদ রফিকুল আলম। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী এবং পুরকৌশল বিভাগের জ্যেষ্ঠ অধ্যাপক ড.মোহাম্মদ সাইফুল ইসলাম। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক,কম্পিউটার কৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড.মোহাম্মদ সামসুল আরেফিন,যন্ত্রকৌশল বিভাগের প্রধান ড. জামাল উদ্দিন আহমেদ,উপ-ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড.জি এম সাদিকুল ইসলাম সহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরা স্টলটি পরিদর্শন করেন ।

এই ব্যাপারে চুয়েট চিকিৎসা সহায়তা কল্যাণ তহবিলের প্রতিষ্ঠাতা এবং চেয়ারপার্সন প্রকৌশলী মোঃ জসীম উদ্দিন বলেন, আর্থিক ভাবে অস্বচ্ছল চুয়েট শিক্ষার্থীদের চিকিৎসায় সহায়তা জন্য তহবিলটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সকল প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন ফরম পূরণ এবং নির্ধারিত ফি প্রদানের মাধ্যমে এই সংস্থার সদস্য হতে পারবে।

তিনি আরও বলেন,কেউই একাকী বিপদগ্রস্তদের পাশে সবসময় দাড়াতে পারে না। সবার সম্মিলিত প্রয়াসের মাধ্যমেই তাদের পাশে দাঁড়ানো সম্ভব। কোন কিছু পাওয়ার জন্য নয়,সাহায্য করার মনোভাব নিয়েই আমরা এই তহবিলের সদস্য হব।

তারিখঃ ০১/১১/২০১৭ ইং

102 Total Views 1 Views Today