ব্রেকিং নিউজ

করোনা ঠেকাতে ৩১মার্চ পর্যন্ত চুয়েট বন্ধ ঘোষণা ; পরীক্ষা স্থগিত

চুয়েটনিউজ২৪ডেস্কঃ

করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতি ঠেকাতে এবং সরকারি নির্দেশনা অনুসরণে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) আগামী বুধবার (১৮ মার্চ) থেকে ৩১শে মার্চ (মঙ্গলবার) পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। এ সময় আবাসিক হলসমূহ বন্ধ থাকার নির্দেশ দেয়া হয়েছে।

সোমবার (১৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সভাপতিত্বে সকল ডীন, বিভাগীয় প্রধান, পরিচালক, সেন্টারসমূহের চেয়ারম্যান এবং রেজিস্ট্রার এর সমন্বয়ে অনুষ্ঠিত জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

জরুরি সভায় স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের চলমান ও পূর্বঘােষিত অসমাপ্ত পরীক্ষাসমূহ পরবর্তীতে গ্রহণের বিষয়ে সংশ্লিষ্ট বিভাগীয় প্রধানগণ প্রচলিত পরীক্ষা নিয়মানুযায়ী প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে উল্লেখ করা হয়।

বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব)  অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী স্বাক্ষরিত এক লিখিত বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এব্যাপারে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোঃ মশিউল হক জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী ঘোষণার পর উদ্ভূত পরিস্থিতি বিবেচনায় আগামী ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত প্রায় দুই সপ্তাহের জন্য বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। শিক্ষার্থীদেরকে আগামীকাল দুপুর ৩টার মধ্যে হল ছাড়ার নির্দেশনা দিয়েছেন। এছাড়া পরবর্তীতে সকল ধরনের পরীক্ষা রিশিডিউল করা হবে বলে নিশ্চিত করেন।