ব্রেকিং নিউজ

করোনায় অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তা দিবে চুয়েট শিক্ষক সমিতি

চুয়েটনিউজ২৪ডেস্ক:

প্রাণঘাতি মহামারি করােনাভাইরাসে সারাবিশ্ব আজ স্থিমিত। ক্ষুধা পীড়িত আমাদের দেশের নিম্ন আয়ের মানুষগুলো। দেশের এই সংকটময় পরিস্থিতিতে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) অধ্যয়নরত অসচ্ছল শিক্ষার্থীদের পরিবারের সহায়তায় এগিয়ে এসেছে বিশ্ববিদ্যালয়টির শিক্ষকদের পেশাগত সংগঠন ‘চুয়েট শিক্ষক সমিতি’।

বৃহস্পতিবার (২৩শে এপ্রিল) রাতে চুয়েট শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. সজল চন্দ্র বণিক ও সাধারণ সম্পাদক ড. মোঃ সানাউল রাব্বি স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে উল্লেখ করা হয়, বৈশ্বিক মহামারী করােনা ভাইরাসের প্রকোপে চুয়েট সংশ্লিষ্ট পরিবার এবং শিক্ষার্থীদের মধ্যে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থদেরকে চুয়েটের সম্মানিত শিক্ষকবৃন্দ হতে প্রাপ্ত অনুদানের মাধ্যমে আর্থিক সাহায্য প্রদান করা হবে। এই কাজের অংশ হিসেবে, শিক্ষক সমাজ চুয়েটে বর্তমানে অধ্যয়নরত (২০১৫-২০১৯ ব্যাচ) শিক্ষার্থীর মাঝে যদি কেউ আর্থিক সমস্যার কারনে কষ্টে দিনযাপন করে থাকে তাদের প্রতি সহযােগিতার হাত বাড়িয়ে দিতে ইচ্ছুক । আজকের এই শিক্ষার্থীগণ আগামী দিনে প্রকৌশলী হিসেবে দেশ ও জাতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস । আজকে আমাদের এই সাহায্য যদি তাদের উপকারে আসে তাহলে আমাদের প্রচেষ্টা সফল হবে বলে মনে করবাে। সেই লক্ষে আগ্রহী শিক্ষার্থীদেরকে প্রয়োজনীয় তথ্যাবলী নিম্নোক্ত ইমেইলে cuetta.help@gmail.com প্রেরণের অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, শিক্ষকদের এক দিনের বেতন বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তা দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে চুয়েট শিক্ষক সমিতি।