ব্রেকিং নিউজ

আমেরিকান কংক্রিট ইনস্টিটিউট (এ সি আই), চুয়েট শাখার নতুন কমিটি ঘোষণা

তাসনিয়া মাসিয়াতঃ

আমেরিকান কংক্রিট ইনস্টিটিউট (এ সি আই), চুয়েট শাখার ১৮ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ২০২০-২১ ঘোষণা করা হয়েছে। গতকাল সন্ধ্যায় অনলাইন ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে এসিআই এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।সংগঠনটির সদ্য সাবেক সভাপতি জুবায়ের হোসেন তাকি  এই নতুন কমিটি ঘোষণা করেন এবং বিদায় কমিটির সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ কমিটির বার্ষিক সম্পাদিত কার্যাবলী তুলে ধরেন ।

নতুন কমিটির সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের ১৬ ব্যাচের শিক্ষার্থী লামিয়া ইসলাম লিয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আসিফ মোহাম্মদ সামি। কমিটির সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন পুরকৌশল ১৬ ব্যাচের আনিকা ফারজানা এবং শাহরিয়ার ইবনে বাশার। এছাড়াও সহ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রাকিব হোসেন এবং ইসরাত জাহান।

উক্ত বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন পুরকৌশল বিভাগের প্রধান অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, অধ্যাপক ডক্টর বিপুল চন্দ্র মন্ডল এবং সহকারী অধ্যাপক বশির জিসান।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে জানান, নির্মাণ প্রকৌশলীদের জ্ঞানের পরিধি বৃদ্ধি এবং স্থাপনা নির্মাণের উদ্ভাবিত এবং পরিবর্তিত নিয়ম কানুন হালনাগাদ করতে চুয়েট এসিআই স্টুডেন্ট চ্যাপ্টার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। একই সাথে অন্যান্য শিক্ষকবৃন্দ সংগঠনটির সৃজনশীল কাজের প্রশংসা করেন এবং একই সাথে ভবিষ্যতে সম্পূর্ণ সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়া এসিআই চুয়েট শাখার অনুষদ উপদেষ্টা হিসেবে রয়েছেন পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. জি এম সাদিকুল ইসলাম। তিনি নবনির্বাচিত সভাপতি ও সকল সদস্যকে অভিনন্দন জানান এবং সকলের সহযোগিতায় চ্যাপ্টারটি আরও নতুন কার্যক্রমের মাধ্যমে অনেকদূর এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

তারিখ: ০৯/০১/২০২১