ব্রেকিং নিউজ

আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন তড়িৎকৌশল

21686852_1797505903610143_2158431794595957860_o

চুয়েটনিউজ২৪ ডেস্কঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগ। মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতার ফাইনাল খেলায় পুরকৌশল বিভাগকে ২-০ গোলে হারিয়ে তারা এই গৌরব অর্জন করে।

খেলার প্রথমার্ধে মুহাম্মদ আলম রাফির গোলে ১-০ তে এগিয়ে যায় তড়িৎ কৌশল বিভাগ। পরে দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে ২-০ ব্যবধানে দলের জয় নিশ্চিত করেন ইকবাল কবির সৈকত।

এনিয়ে পরপর দুইবার আন্তঃবিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন হল তড়িৎ কৌশল বিভাগ।

তড়িৎ কৌশল বিভাগের মুহাম্মদ আলম রাফি ফাইনাল খেলার ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। প্রতিযোগিতায় ৬টি গোল করে সর্বোচ্চ গোলদাতা হন একই বিভাগের কাজী সিফাত। তাছাড়া ব্যক্তিগত নৈপুণ্য প্রদর্শন করে প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন কম্পিউটার কৌশল বিভাগের তোজাম্মেল হক।

ফাইনাল খেলা এবং পরবর্তীতে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এবং বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ। বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

তারিখঃ ২৪/১০/২০১৭ ইং

309 Total Views 1 Views Today