ব্রেকিং নিউজ

আনুষ্ঠানিক যাত্রার অপেক্ষায় চুয়েট কুইজ ক্লাব

13393504_1043887512368230_125846422_n

 

চুয়েটনিউজ২৪ ডেস্ক:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) নবীন ক্লাব হিসেবে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরুর অপেক্ষায় রয়েছে চুয়েট কুইজ ক্লাব। সংগঠকরা জানান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাধারণ জ্ঞান চর্চা ও প্রাঞ্জল উপস্থাপনায় দক্ষ করে তোলার উদ্দেশ্যে সংগঠনটি গঠিত হয়েছে। শীঘ্রই বিশ্ববিদ্যালয়ের নবীনতম সংগঠন হিসেবে স্বীকৃতির জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট আবেদন করবেন তাঁরা।

জানা যায়, গত ২৫মার্চ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের ৬৮ জন শিক্ষার্থী নিয়ে সংগঠনটি কাজ শুরু করে। প্রাথমিকভাবে এখন সীমিত পরিসরে ক্লাবটির কার্যক্রম চলছে। প্রতি শনিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে সাধারণ জ্ঞান চর্চার আসরের আয়োজন করছে ক্লাবটি। সংগঠকদের পক্ষ থেকে জানানো হয়, শীঘ্রই ক্লাবটির একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করে এর কার্যক্রম সম্প্রসারণ করা হবে।

তবে, এখনো বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের আনুষ্ঠানিক স্বীকৃতি পায়নি চুয়েট কুইজ ক্লাব। ক্লাবটির আহ্বায়ক দেলোয়ার জাহান চুয়েটনিউজ২৪কে বলেন, ক্লাবটির নিবন্ধনের জন্য দ্রুত বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে আবেদন করা হবে। এছাড়াও ভবিষ্যত কর্মপরিকল্পনার ব্যাপারে তিনি জানান, চুয়েট কুইজ ক্লাবের আয়োজনে আন্ত: বিভাগ সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠানের পরিকল্পনা আছে। পাশাপাশি জাতীয় পর্যায়ের বিভিন্ন কুইজ প্রতিযোগিতায় চুয়েটের পক্ষ থেকে অংশ নেয়ার ইচ্ছা রয়েছে। এজন্য সবার সহযোগিতা চেয়েছেন সংগঠকরা।

তারিখ: ৭.৬.১৬