ব্রেকিং নিউজ

আজ থেকে চুয়েটডিএস-প্রথম আলো তারুণ্য উৎসব

ppনিজস্ব প্রতিবেদক//  চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) আজ থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী চুয়েটডিএস-প্রথম আলো তারুণ্য উৎসব। চুয়েটের বিতার্কিক সংগঠন চুয়েট ডিবেটিং সোসাইটি (চুয়েটডিএস) ৫ম বারের মত আয়োজন করছে উৎসবটি। ‘মানুষের ভেতর থেকে জেগে ওঠো মানুষ’ এই স্লগান নিয়ে আজ বিকাল ৪ টায় উৎসবটির উদ্বোধন করবেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। উৎসবের বিভিন্ন আয়োজনের মধ্যে রয়েছে আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা, আলোকচিত্র প্রতিযোতিা, স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র প্রতিযোগিতা, সাংস্কৃতিক আয়োজন, গ্রুপ থিয়েটার,  প্রিমিয়ার প্রদর্শণী এবং কনসার্ট। এসকল অয়োজনে অংশ নিচ্ছে দেশের ৩৬ টি বিশ্ববিদ্যালয়।

আয়োজক কমিটি জানায় বিভিন্ন বিশ্ববিদ্দালয়ের শিক্ষার্থীদের থেকে জমা হওয়া অসংখ্য স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র থেকে সেরা ১০ টি উৎসবে দেখানো হবে। আগামীকাল উৎসবের ২য় দিন থাকছে জাহিদুর রহিম অঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় মেঘমল্লার এর বিশেষ প্রদর্শনী।

উৎসবের টাইটেল স্পন্সর দৈনিক প্রথম অলো। এছাড়া সহযোগিতায় রয়েছে জামিল গ্রুপ , এশিয়ান পেইন্টস। টেলিভিশন পার্টনার এশিয়ান টিভি, রেডিও পার্টনার এবিসি রেডিও এফএম ৮৯.২০ এবং নিউজ পার্টনার চুয়েটনিউজ২৪.কম।

তারিখ : ২৩.০৪.১৫