ব্রেকিং নিউজ

অ্যাসরোর নতুন কমিটি ঘোষণা

 

এন্ড্রোমিডা স্পেস অ্যান্ড রোবটিক্স রিসার্চ অর্গানাইজেশনের(অ্যাসরো) এর নবনির্বাচিত সভাপতি তিহাম ফাইয়াজ(বামে) এবং সাধারণ সম্পাদক তাসনিয়া সুলতানা(ডানে)।

তাসনিয়া মাসিয়াতঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) অ্যান্ড্রোমিডা স্পেস অ্যান্ড রোবটিক্স রিসার্চ অর্গানাইজেশনের(অ্যাসরো) তেরো সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে তিহাম ফাইয়াজ সভাপতি এবং তাসনিয়া সুলতানা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ।

গত ২০ ডিসেম্বর সন্ধ্যায় ভারচুয়াল জুম মিটিং এ অনুষ্ঠিত এই বার্ষিক সাধারণ সভায় সংগঠনটির সাবেক সভাপতি খন্দকার এহসানুল করিম এবং সাবেক সাধারণ সম্পাদক জাহিদুস সেলিম বাঁধন নতুন কমিটি ঘোষণা করেন। তেরো সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহকারী সভাপতি পদে আসিফ মাহবুব উদ্দিন ও আব্দুল্লাহ আল মিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহিন আখতার, সাংগঠনিক সম্পাদক পদে রজত কান্তি সূত্রধর, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে সাইফুল ইসলাম বাবলু, অর্থ সম্পাদক পদে মোঃ মেজবাউল হক এবং যুগ্ম অর্থ সম্পাদক পদে এস এম রিফাত ইবনে মুসা।

কমিটি ঘোষণা কালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলেকট্রিকাল এবং ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মঞ্জুরুল গনি।
নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, অ্যাসরো প্রতিষ্ঠার পর থেকেই রোবটিক্স নিয়ে অনেক সৃষ্টিশীল কাজ করে যাচ্ছে। সামনের দিনগুলোতে এই সংগঠনটি তাদের প্রতিভা দিয়ে নতুন নতুন উদ্ভাবনের মাধ্যমে চুয়েটকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে তুলে ধরবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

নবনির্বাচিত সভাপতি তিহাম ফাইয়াজ বিদায়ী কমিটির সকল সদস্যদের জন্য শুভকামনা ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রথম থেকেই রোবটিক্স এর প্রতি একটা ভালোলাগা কাজ করতো।সিনিয়র ভাইদের কাছ থেকে অনুপ্রেরণা পেয়ে অ্যাসরোতে যোগদান করেছিলাম। এরপর থেকে এই সংগঠনের সাথে পথচলা। আগামী দিনগুলোতে যাতে অ্যাসরো কে আরো ভালো অবস্থানে নিয়ে যেতে পারি এইজন্য সবার সহযোগিতা ও দোয়া প্রার্থনা করছি।

তারিখঃ২১/১২/২০